ছবি এডিটিং সফটওয়্যার ডাউনলোড | কিভাবে ফটো এডিট করতে হয়

আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন, আশা করি নিশ্চয়ই ভালো আছেন ভালো থাকেন, এটাই আমাদের যাওয়া, বরাবরের মত এবারও আপনাদের সামনে নিয়ে এসেছি আরেকটি নতুন টিপস এন্ড ট্রিক্স ,আপনারা উপরে টাইটেল দেখেই বুঝতে পেরেছেন আজকের আলোচনার মূল টপিক কি?

হ্যাঁ, আপনি ঠিকই দেখছেন, আজকের আলোচনার মূল টপিক হচ্ছে: ছবি এডিটিং সফটওয়্যার ডাউনলোড এখন বর্তমান সময়ে আমরা অনেকেই আছি ফেসবুক কিংবা ইউটিউব বা সোশ্যাল মিডিয়াতে আমরা আমাদের নিজের তোলা ছবি পোস্ট করি।

অনেক সময় দেখা যায় আমরা আমাদের ছবিকে সবার কাছে সুন্দর ভাবে উপস্থাপনা করার জন্য আমরা হালকা ছবি ফটো এডিট করে থাকি। কিন্তু আমরা সেই ভালো মানের ফটো এডিটর খুঁজে পাইনা।

এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সামনে এমন কিছু কয়েকটি ফটো এডিটর অ্যাপ শেয়ার করব। যে গুলো দিয়ে আপনার যে কোন ছবি এডিট করতে পারবেন খুব সুন্দর ভাবে।

আপনি যদি আপনার ছবি কে সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে এডিটিং করতে চান, তার জন্য আজকের এই আর্টিকেল আপনার জন্য আপনাকে একদম step-by-step পড়তে হবে তাহলে আপনি জানতে পারবেন।

অনলাইন ফটো এডিটর | মোবাইলে ফটো এডিট

আপনারা যদি আপনার হাতে থাকা মোবাইল ফোন দিয়ে ভালো মানের প্রফেশনাল ফটো এডিটিং করতে চান, এবং যে প্রফেশনাল ফটো এডিটর apps গুলো রয়েছে সেগুলো সম্পর্কে আপনাকে আগে ভালোভাবে জানতে হবে।

এবং আপনাকে কিন্তু এগুলো অ্যাপস ডাউনলোড করতে হবে। তাহলে আপনি আপনার মোবাইলে তোলা ফটো এক একটি সুন্দর এবং আকর্ষণীয় ফটো তৈরি করতে পারবেন।

ফটো এডিটিং: আকর্ষণীয় কিছু ফটো এডিটিং অ্যাপস আমি এখন আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, যেগুলো ফটো এডিটিং করার অ্যাপস আপনার সবচেয়ে ভালো হবে বলে আমি মনে করি।

আপনি আপনার একেকটি ফটো মনের মতন করে এডিটিং করতে পারবেন, এই এপস গুলোর সাহায্য নিয়ে।

ছবি এডিটিং সফটওয়্যার
ছবি এডিটিং সফটওয়্যার ডাউনলোড

বিনামূল্য ফটো এডিটর | ভালো ফটো এডিটর

প্রিয় পাঠক, এখন আমি আপনাদের মাঝে ফটো এডিট করার সফটওয়্যার, যে ফটো এডিটিং অ্যাপস গুলো শেয়ার করতে যাচ্ছি, এগুলো সফটওয়্যার আপনারা গুগল প্লে স্টোর থেকে একদম ফ্রি বিনামূল্যে ডাউনলোড করে নিতে পারবেন।

ফটো এডিট করার সফটওয়্যার এগুলো ডাউনলোড করার জন্য আপনাকে কোন ধরনের টাকা কিংবা কোন ধরনের পেমেন্ট করতে হবে না।

ফটো এডিটিং অ্যাপস একদম ফ্রিতে এই অ্যাপ গুলো গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Photo Editor

ছবি এডিটিং সফটওয়্যার
ছবি এডিটিং সফটওয়্যার

(Photo Editor) এই ফটো এডিটর অ্যাপস টি আমি 2018 সালের দিকে অনলাইন থেকে ডাউনলোড করে ব্যবহার করেছিলাম, তবে Photo Editor তখনকার এতগুলো ফিউচার কিন্তু ছিল না।

তবে 2022 সালে Photo Editor এই অ্যাপসটি এতটাই আপডেট করা হয়েছে, যেখানে আপনারা ভালো মানের ফিউচার গুলো এই অ্যাপসে দেখতে পাচ্ছেন।

এবং Photo Editor এখানে যে ফিউচার গুলো রয়েছে সেগুলো দিয়ে আপনারা যে কোন ছবি ভালো মানের ফটো এডিটিং করতে পারবেন।

এবং সবার দেখার মত সুন্দর স্মার্ট একটি ফটো এডিটিং করে তৈরি করতে পারবেন, শুধুমাত্র এই Photo Editor অ্যাপসটির মাধ্যমে, তাই অ্যাপসটি যদি ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করুন

PicsArt Photo Editor

ফটো এডিট
ফটো এডিট

এখনো বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে পিক আপলোড করার জন্য মোবাইল দিয়ে ছবি এডিট করার জন্য সবচেয়ে সেরা PicsArt Photo Editor এই অ্যাপসটি পৃথিবীজুড়ে সেরা এপস।

আরোও পড়ুন..

PicsArt Photo Editor এর তালিকা রয়েছে বিশেষ করে আপনারা যারা সোশ্যাল মিডিয়াতে সব সময় থাকেন এবং অনেকের পিক এডিট করা দেখে থাকেন।

এখন বর্তমান সময়ে আপনি কি মোবাইলের মাধ্যমে ভালো মানের ছবি এডিট করতে চান, এছাড়া আপনি ইউটিউব থামলেন এবং ওয়েবসাইট ইমেজ থেকে শুরু করে নানা ধরনের ইমেজগুলো কিন্তু PicsArt Photo Editor এই অ্যাপটির মাধ্যমে আপনি তৈরি করতে পারবেন।

PicsArt Photo Editor এই অ্যাপসটির মাধ্যমে আপনারা অনেকগুলো লাইটিং এফেক্ট থেকে শুরু করে মেজিক এফেক্টস থেকে শুরু করে আপনারা বিভিন্ন ধরনের অপশন গুলো রয়েছে PicsArt Photo Editor এ,

সেগুলো আপনি ভালোভাবে ব্যবহার করতে পারবেন এবং PicsArt Photo Editor এই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন

১০ টি সেরা ছবি এডিট করার apps | ভালো ফটো এডিটর

এখন আমি আপনাদের মাঝে আরো বেশ কয়েকটি মোবাইলে ফটো এডিটিং সফটওয়্যার সম্পর্কে যে দশটি অ্যাপস শেয়ার করতে যাচ্ছি, ছবি এডিটিং সফটওয়্যার বা এই অ্যাপস গুলোর নাম আমি আপনাদের এখন বলব।

আপনারা ফটো এডিটিং করার সফটওয়্যার এগুলো গুগল প্লে স্টোর থেকে আপনারা সরাসরি গিয়ে ডাউনলোড করে নিতে পারবেন।

এ কারণেই বর্তমানে এই অ্যাপস গুলো অনেক জনপ্রিয়তা অর্জন করেছে এবং ভালো মানের ফটো এডিটিং অ্যাপস বা সফটওয়্যার গুলোর নাম আমি আপনাদের সামনে শেয়ার করলাম দেখুন।

  • Snapseed
  • VSCO
  • Adobe lightroom
  • Prisma
  • Photo Lab
  • YouCam perfect
  • photodirector
  • Photo Editor pro
  • airbrush
  • Lumii

কিভাবে ফটো এডিট করতে হয় | মোবাইলে ফটো এডিটং

আমি আপনাদের মাঝে উপরে যে দশটি সফটওয়্যারগুলো শেয়ার করেছি এগুলো গুগল প্লে স্টোরে গিয়ে ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল শেষে অ্যাপসটি ওপেন করার পর,

আপনারা আপনাদের ছবিটি অ্যাপসটিতে এড করার পর এখানে যে অপশন গুলো রয়েছে, সেগুলো অপশন ভালোভাবে ব্যবহার করার মাধ্যমে আপনাদের ছবি এডিট করতে পারবেন।

ছবি এডিটিং সফটওয়্যার | সেরা ইমেজ এডিটর এপস

আমি আপনাদের মাঝে যে ফটো এডিটর সফটওয়্যার গুলো শেয়ার করেছি এগুলো সফটওয়্যার সবচেয়ে সেরা এবং আকর্ষণীয় ছবি এডিটিং সফটওয়্যার।

এগুলোর এডিট করার অ্যাপস এর মাধ্যমে আপনারা যে কোন ধরনের এগুলো সফটওয়্যার দিয়ে আপনারা ফটো এডিটিং করে নিতে পারবেন।

অনলাইন ফটো এডিটর | ছবি এডিট করার website

এখন বর্তমান সময়ে অনলাইনে এমন অনেকগুলো ফটো এডিট করার টুলস রয়েছে, যেখানে আপনারা সফটওয়্যার ছাড়াই ভালোভাবে ছবি এডিট করতে পারবেন।

এই ধরনের ছবি যদি আপনি অনলাইনের মাধ্যমে আপনারা যে কোন ছবি এডিট করতে চান, তাহলে আপনি করতে পারবেন।

ফটো এডিট করার ভালো এপ্স কোনটি | ছবি এডিট করার apps

আপনারা অনেকেই ফটো এডিট করার অ্যাপস কোনটি সবচেয়ে ভালো জানার আগ্রহী হয়ে আছেন, এবং বর্তমানে সবচেয়ে সেরা এবং ভালো ফটো এডিটর সফটওয়্যার কোনটি আমি সে ক্ষেত্রে আপনাদের বলবো PicsArt ,

PicsArt এই অ্যাপসটির মাধ্যমে আপনাদের যেকোনো ধরনের ছবি এডিটিং করা যায়, সে ক্ষেত্রে এই অ্যাপসটি সবচেয়ে সেরা এবং আকর্ষণীয় সফটওয়্যার।

মোবাইল দিয়ে ফটো এডিটিং |  ছবি এডিট করার সফটওয়্যার | Snapseed Photo editing

Snapseed বর্তমান সময়ে এই সফটওয়ারটি অনেকের কাছে খুবই জনপ্রিয় কারণ এই Snapseed  সফটওয়ারটির মাধ্যমে আপনি চাইলে যেকোনো ধরনের ফটো এডিট করতে পারবেন।

এবং আপনি সুন্দরভাবে ইউটিউব কিংবা টুইটার হোয়াটস অ্যাপ,ফেসবুক থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে সুন্দর সুন্দর ইমেজ তৈরী করতে পারবেন।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে ফটো আপলোড করার জন্য স্ন্যাপসিড এই অ্যাপসটি খুবই জনপ্রিয়।

ছবি এডিট সফটওয়্যার ২০২২

প্রিয় পাঠক, আমি আপনাদের মাঝে যে সফটওয়্যার গুলো শেয়ার করেছি এগুলো 2022 সালের সবচেয়ে সেরা এবং আকর্ষণীয় ফটো এডিটিং অ্যাপস।

বর্তমান সময়ে ফটো এডিট করার সফটওয়্যার এগুলো থেকে আপনারা খুব সহজেই আপনার যেকোনো ধরনের ছবি এডিট করতে পারবেন।

আপনি যদি এই অ্যাপস গুলো ডাউনলোড করতে চান, তাহলে গুগল প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে নিতে পারেন। এই অ্যাপস গুলো ডাউনলোড করতে কোন প্রেমেন্ট করতে হয়না একদম ফ্রীতে।

প্রিয় পাঠক বন্ধু, আপনি যদি এরকম ফটো এডিটিং অ্যাপস সম্পর্কে আরও তথ্য জানার আগ্রহী হয়ে থাকেন, তাহলে আপনি আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে লিখে জানিয়ে দিন।

আজকের আর্টিকেল এই পর্যন্তই আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

Leave a Comment