ইউটিউব থেকে অনলাইনে আয় করতে গেলে যেগুলো বিষয় জানা প্রয়োজন

ইউটিউব কি ইউটিউব থেকে অনলাইন ইনকাম ইউটিউব থেকে কিভাবে ইনকাম করবো ইউটিউব থেকে কিভাবে অনলাইনে আয় করা যায় ইউটিউব এর কিছু নিয়ম কানুন ইউটিউবইউটিউব থেকে অনলাইনে আয় করতে গেলে।

যেগুলো জানা প্রয়োজন,আমার জানা মতে অনলাইনে যত ইনকামের পথ রয়েছে তার মধ্যে ইউটিউব থেকে আয় অনেক সহজ এবং দীর্ঘস্থায়ী। আপনি চাইলে ইউটিউব ব্যবহার করে খুব সহজেই অনলাইন থেকে ইনকাম করতে পারবেন।

যদিও ২০২১ সালে এসে ইউটিউব কঠিন হয়ে গেছে, মনিটাইজেশন পাওয়ার জন্য ২০২১ সালের পূর্বে ইউটিউবে অনেক খুব সহজেই মনিটাইজেশন পাওয়া যেত। কিন্তু বর্তমান সময়ে ইউটিউব মনিটাইজেশন পাওয়া একটু কঠিন ব্যাপার।

কেননা একটি ইউটিউব চ্যানেল মনিটাইজেশন পাওয়ার পূর্বে অনেক লম্বা পথ পাড়ি দিতে হয় যা শুধু কঠিন পরিশ্রমের অধৈর্য এর মাধ্যমে অর্জন করা সম্ভব। ইউটিউব মনিটাইজেশন মানেই ইউটিউবের গুগল এডসেন্স।

আপনার ইউটিউব চ্যানেল যখন মনিটাইজেশন থাকবে তখন আপনার ইউটিউব ভিডিওতে এড দেখাবে। আপনার ইউটিউব ভিডিওতে এড দেখানোর মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

তবে আপনার ইউটিউব ভিডিওতে মনিটাইজেশন পাওয়ার জন্য কিছু শর্ত পূরণ করতে হবে, যেমন- শর্তগুলো হচ্ছেঃ

  • গত এক বছরে আপনার ইউটিউব চ্যানেলের ভিডিও ৪০০০ ঘন্টা দেখাতে হবে ও ১০০০ হাজার সাবস্ক্রাইবার অর্জন করতে হবে।
  • আপনার ইউটিউব ভিডিও গুগল অ্যাডভার্টাইজমেন্ট ফ্রেন্ডলি হতে হবে।

আপনারা যদি বাংলা লেখালেখি করে ইনকাম করতে চান তাহলে বাংলাদেশি ইনকাম সাইট hotnewsall.com এখানে ক্লিক করুন ফ্রিতে রেজিস্ট্রেশন করার জন্য

Leave a Comment