কিভাবে ফ্রিতে কথা বলা যায় | Dingtone ফ্রি ফোন কল, ফ্রি মেসেজিং

প্রিয় বন্ধুরা তোমরা সবাই কেমন আছো, আশা করি ভালো আছো। আজকের আর্টিকেল এর টাইটেল দেখে তোমরা অবশ্যই বুঝতে পেরেছ যে আজকে কি বিষয় নিয়ে আলোচনা করব।

আজকের মূল আলোচনার বিষয়টি হচ্ছে, কিভাবে ফ্রিতে কথা বলা যায়। এখন অনেকেই চায় অনলাইনে ফ্রি কথা বলতে। আমি তোমাদের মাঝে আজকে যে সফটওয়্যার শেয়ার করব।

এর মাধ্যমে তুমি দৈনিক 100 মিনিটের উপরে একদম ফ্রিতে যে কোন নাম্বারে কথা বলতে পারবে। কিভাবে সে বিষয়ে জানতে  অবশ্যই এই আর্টিকেলটি তোমাকে ভালভাবে পড়তে ও লক্ষ করতে হবে।

এমবি দিয়ে ফ্রি কল | ফ্রি কল করার সফটওয়ার 2022

প্রিয় বন্ধুরা আপনি নিশ্চয়ই জানেন যে 2022 সালে এমন কিছু সফটওয়্যার ছিল, এগুলো থেকে একদম ফ্রিতে কিছু পয়েন্ট অর্জন করে যেকোনো নাম্বার কথা বলা যেত একদম ফ্রিতে।

আজকে আমি তোমাদের দেখাতে যাচ্ছি সেটি একটু ভিন্ন ফ্রি কল যেকোনো নাম্বারে কিভাবে দৈনিক তুমি 90 মিনিট পর্যন্ত একদম ফ্রী তে নিবে এবং কথা বলবে যেকোন নাম্বারে কোন টাকা ছাড়া কিংবা এমবি ছাড়াই।

ফ্রি কল অ্যাপ | নেট থেকে মোবাইলে কল

প্রিয় বন্ধুরা, আমরা এর আগে আলোচনা করেছিলাম যে কিভাবে ইন্টারনেটের মাধ্যমে তোমরা ফ্রিতে এসএমএস করবে এবং ফ্রিতে কথা বলবে।

তুমি এই বিষয়টি নিয়ে আমাদের ওয়েবসাইটে আরো অনেক আর্টিকেল পেয়ে যাবে, এখন আমরা মূল আলোচনার দিকে চলে যাচ্ছি।

ফ্রী কল করার সফটওয়্যার
ফ্রী কল করার সফটওয়্যার

৫ মিনিট ফ্রি কল এমন অনেকগুলো apps রয়েছে ইন্টারনেটে যেগুলো 5 মিনিট কিংবা দুই মিনিট এভাবে করে ফ্রিতে কথা বলা যায়, তবে সম্পূর্ণ একটু ভিন্ন আজকে আমি যেই app টি দিয়ে তোমাদের মাঝে আলোচনা করব।

এটি থেকে তোমরা 90 মিনিট একদম ফ্রিতে নিতে পারবে এবং যে মিনিট গুলো তোমরা যে কোন নাম্বার দিয়ে কথা বলতে পারবে।

ফ্রি কল করার সফটওয়্যার ২০২২ | free calling apps

যাই হোক এখন আমরা বিস্তারিত ফ্রি কল করার সফটওয়্যার ২০২২ মূল আলোচনার দিকে চলে যায়। এখন আমি তোমাদেরকে অ্যাপসটি কিভাবে ডাউনলোড করতে হয় সেটি দেখিয়ে দেবো। তোমরা ভালোভাবে লক্ষ্য কর এবং পড়।

এরপরে তুমি কিভাবে এই অ্যাপসের মাধ্যমে ফ্রি তে কথা বলতে পারবে, এবং মিনিট গুলো অর্জন করবে দেখিয়ে দিচ্ছি নিচের স্টেপ বাই স্টেপ গুলো ভালোভাবে লক্ষ্য কর।

XCall – global free calling app

কিভাবে ফ্রিতে কথা বলা যায়
কিভাবে ফ্রিতে কথা বলা যায়

XCall Apps Download এখন তোমাকে এই সফটওয়্যার ডাউনলোড করতে হবে। এরপর তোমাকে যে কাজগুলো করতে হবে। সেটি আমি স্ক্রিনশট সহকারে দেখিয়ে দিচ্ছে, কিংবা লিস্টে তোমাদের বোঝার সুবিধার্থে বলে দিচ্ছি, তোমরা এগুলো ভালোভাবে লক্ষ্য করবে।

  1. প্রথমে, তোমরা গুগল প্লে স্টোর থেকে ফ্রি কলিং অ্যাপসটি ডাউনলোড কর।
  2. এরপর তোমার জিমেইল দিয়ে লগইন কর।
  3. এরপর এখানে তুমি ডেইলি বোনাস পাবে এবং এখানে পয়েন্ট অর্জন করার জন্য কিছু অপশন দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে তোমাকে পয়েন্ট অর্জন করতে হবে।
  4. ফ্রিতে কথা বলার জন্য ওই পয়েন্ট থেকে মিনিটে রূপান্তিত হবে এবং সেই মিনিট গুলো দিয়ে তুমি ফ্রিতে কথা বলতে পারবে।

আরো পড়ুন..

ফ্রিতে কথা বলার অ্যাপস | ফ্রিতে কথা বলার সফটওয়্যার | যেকোনো নাম্বারে ফ্রি তে কথা বলার উপায়

প্রিয় বন্ধুরা আমি তোমাদের মাঝে এখন যে সফটওয়্যার শেয়ার করেছি, ফ্রিতে কথা বলার জন্য এটির মাধ্যমে আমি যে, সিস্টেমগুলো তোমাদেরকে step-by-step আলোচনা করে দেখিয়ে দিয়েছি এভাবে যদি তুমি কর।

তাহলে খুব সহজে দৈনিক 100 মিনিট করে পেতে যেকোনো নাম্বারে কথা বলতে পারবে।

প্রিয় বন্ধুরা, কিভাবে ফ্রিতে কথা বলা যায়। এছাড়া তুমি যদি বিভিন্ন নাম্বারে কথা বলতে চাও এবং কম টাকায় কথা বলতেছ এছাড়া তুমি যদি ইন্টারনেট থেকে সরাসরি যে কোন নাম্বারে মেসেজ করতে চাও।

তাহলে আমাদের ওয়েবসাইটে এ বিষয়ে আরো বিভিন্ন ধরনের আর্টিকেল রয়েছে সেগুলো দেখে নিতে পার।

Leave a Comment