এসএমএস কেনার উপায় | সকল সিমে SMSকেনার কোড

আসসালামু আলাইকুম আপনারা সবাই কেমন আছেন, আশা করি নিশ্চয়ই ভাল আছেন, আজ আপনাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সে বিষয়ে আপনার জানা জরুরি।

আজকের আলোচনার মূল বিষয় হলো এসএমএস কেনার কোড এই আর্টিকেলটি যদি আপনি একদম শেষ পর্যন্ত ভালোভাবে পড়েন এবং লক্ষ করেন তাহলে আপনি জেনে নিতে পারবেন এসএমএস কেনার কোড সম্পর্কে আপনি বিস্তারিত তথ্য ভালোভাবে জানতে পারবেন।

রবি এসএমএস কেনার কোড ২০২২। রবি এসএমএস অফার ২০২২

এসএমএস কেনার উপায় এখন আমি এই পোস্টে আপনাদেরকে রবি সিমে আপনারা কিভাবে এসএমএস কিনবেন এবং এসএমএস কেনার কোড রয়েছে এটি আপনাদের মাঝে আজ শেয়ার করব।

সকল সিমে এস এম এস কেনার কোড এই এসএমএস কেনার কোড টির মাধ্যমে আপনি খুব সহজেই রবি সিমে এসএমএস কিনে নিতে পারবেন।

রবিতে এসএমএস কেনার কোড

রবি এসএমএস কেনার জন্য আপনাকে এই কোড ডায়াল ডায়াল করতে হবে যেমন *123*6*5# এরপর আপনি নতুন এসএমএস প্যাকেজ দেখতে পাবেন। এখান থেকে যে এসএমএস কেনার যে কোডটি আপনার যদি  ভালো লাগবে, সেটা আপনি ডায়াল করে কিনে নিতে পারবেন।

জিপি সিম এসএমএস প্যাক ২০২২ | GP SIM SMS Pack 2022

বন্ধুরা অনেকেই আছেন অনেক সিম ব্যবহার করে থাকেন যেমন, আপনি যদি জিপি সিম ব্যবহার করেন তাহলে আপনি গ্রামীন সিমে বিভিন্ন রকম এসএমএস কেনার কোড পাবেন, যদি আপনি জিপি সিমে এসএমএস কেনার প্যাকেজ সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন।

সকল সিমে SMSকেনার কোড
সকল সিমে SMSকেনার কোড

সেক্ষেত্রে আপনি আপনার জিপি সিম এ কম টাকায় এসএমএস কেনার প্যাকেজ পেয়ে যাবেন। আপনি আপনার গ্রামীণফোন সিমে যদি এসএমএস কিনে নিতে আগ্রহী হয়ে থাকেন, তাহলে কিভাবে কিনতে হবে গ্রামীন সিমে এসএমএস সেটি আমি আপনাদের বোঝার সুবিধার্থে নিচে তুলে ধরলাম।

জিপি এসএমএস কেনার কোড । জিপি সিমের এসএমএস কেনার কোড

এখন আমি আপনাদেরকে দেখাবো জিপি সিমে কিভাবে এসএমএস কেনার কোড ডায়াল করে এসএমএস কিনতে হয় এবং আপনার বোঝার সুবিধার্থে জিপি সিমের যে কম দামে যে এসএমএস প্যাকেজ গুলো রয়েছে এ ধরনের বেশ কিছু প্যাকেজ নিচে শেয়ার করা হল।

১৯ টাকায় ৫০০ এসএমএস কোড – GP 500 SMS

গ্রামীণফোন সিমে আপনি যদি 30 দিন মেয়াদে 500sms কিনতে চান, সে ক্ষেত্রে আপনাকে প্রথমত আপনার মোবাইলের মেসেজ অ্যাপস যেটি রয়েছে সেখানে প্রবেশ করতে হবে।

এরপর আপনাকে টাইপ করতে হবে s6 এরপর এই নাম্বারটি দিয়ে সেন্ড করতে হবে ১২১ 30 দিন মেয়াদে 500sms জিপি সিমে এসএমএস পেয়ে যাবেন।

আরো পড়ুন..

এয়ারটেল এসএমএস কেনার কোড – এয়ারটেল সিমে এসএমএস কেনার কোড

এখন আমি আপনাদের মাঝে এয়ারটেল সিমে এসএমএস শেয়ার করতে যাচ্ছি, আপনি যে এয়ারটেল সিমে এসএমএস কিনতে চান, সেক্ষেত্রে আপনার জন্য যে কম দামের এয়ারটেল সিমে এসএমএস অফার গুলো রয়েছে।

সেগুলি এখন আপনাদের মাঝে শেয়ার করব এবং আপনি কিভাবে এয়ারটেল সিমে এসএমএস কিনবেন সেটিও আপনাকে দেখিয়ে দেবো।

এয়ারটেল সিমে sms কেনার কোড: প্রথমেই আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি এয়ারটেল সিমে কিভাবে এসএমএস কেনার জন্য যে কোড রয়েছে আপনারা এটি কিভাবে ডায়াল করবেন।

যেমন *321*1000# এখানে আপনাদের মাঝে যে কোড দেওয়া হল এটি ডায়াল করে আপনি সকল এয়ারটেল সিমের এসএমএস প্যাকেজ দেখতে পারবেন এবং আপনি আপনার পছন্দ মত এয়ারটেল সিমে এসএমএস প্যাকেজ কিনে কোড গুলো ডায়াল করতে পারবেন।

Airtel SMS Pack BD 2022 code 30 Days – Airtel ফ্রি sms

আপনাদের ভালভাবে বোঝার সুবিধার্থে এখন আমি দেখিয়ে দেবো কিভাবে আপনি এয়ারটেল সিম থেকে যদি 30 দিন মেয়াদে এসএমএস কিনতে চান, সে ক্ষেত্রে আপনাকে এই কোডটি ডায়াল করতে হবে।

যেমন, *321*200# এই কোড ডায়াল করার পর আপনি সারা মাসের জন্য 5000 এয়ারটেল সিমের এসএমএস পেয়ে যাবেন।

কম টাকায় বেশি এসএমএস – সকল সিমে sms কেনার কোড

এসএমএস কেনার উপায়, বন্ধুরা আমি মোটামুটি ভাবে আপনাদেরকে সকল সিমের এসএমএস কেনার কোড দিয়েছি এবং কিভাবে এসএমএস কিনতে হয় এবং কম দামের মধ্যে যেসব এসএমএস অফারগুলো রয়েছে সেটি আপনাদের মাঝে শেয়ার করেছি।

এছাড়া আপনি যদি আরো এই ধরনের নিত্যনতুন এসএমএস অফার সংক্রান্ত টিপস-এন্ড-ট্রিকস তথ্য গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন। অবশ্যই অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন এবং আমাদের ওয়েবসাইটের সাথেই কানেক্টে থাকুন, ধন্যবাদ।

Leave a Comment