অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২২ | NU Honours 1st year Result 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স  ১ম বর্ষের ফলাফল ২০২২ ফলাফল এবং সেশন ২০২০-২০২১ প্রকাশের তারিখ এবং মার্কশিট এখানে থেকে ডাউনলোড করতে পারবেন। এখানে আমি অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে সব শেয়ার করতে যাচ্ছি। অনার্স ১ম বর্ষের ফলাফলের তারিখ 21/04/2022।

অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২২
অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২২

এই নিবন্ধে, আপনি আপনার অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২ সন্ধান করতে পারেন, যা সেশন ২০২০-২১ এটি ২০২২ সালে মার্চ মাসে প্রকাশিত হবে। দ্রুত এবং সহজে আপনার ফলাফলটি পেতে আপনি কিছু দরকারী কৌশল খুঁজে পেতে পারেন। আপনি কি অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২ প্রকাশের তারিখ জানেন? যদি তা না হয় তবে আপনি এটি এখানে জানতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২

আজ এই নিবন্ধে, আমি আপনাকে দেখাব যে কীভাবে আপনার অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২২ বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের চেক করতে হবে।

আমাদের  Dailytk.com অন্যতম সেরা শিক্ষামূলক ওয়েবসাইট, যা জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মানের ১ম বর্ষের ফলাফল 2022 সম্পর্কিত সর্ব ধরণের সর্বশেষ সংবাদ এবং আপডেট প্রকাশ করে। যদি আপনি সত্যিই আপনার ২০২০-২১ সেশনের অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২ খুঁজেন তবে আপনি নিবন্ধটি খুব ভালো করে পড়তে পারেন।

আরোও পড়ুন..

অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল ২০২২

অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল 2022 সমস্ত তথ্য এখানে উপস্থাপন করা হয়েছে। বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অন্যতম সেরা এবং দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয়। প্রতি বছর বিপুল সংখ্যক শিক্ষার্থী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্সে প্রথম বর্ষে ভর্তি হন এবং প্রতি বছর হাজার হাজার শিক্ষার্থী জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেন।

আপনি যদি NU শিক্ষার্থী এবং আপনার অনার্স ১ম বর্ষের পরীক্ষার ফলাফল ২০২২ খুঁজেন তবে আপনি অনার্স ১ম বর্ষের ফলাফল সংগ্রহ করার জন্য এই নিবন্ধটি খুব মনযোগ দিয়ে পড়ুন।

এটি NU কর্তৃপক্ষ কর্তৃক ২০২২ সালে ফেব্রুয়ারি মাসে প্রকাশিত হবে। সুতরাং ছেলে ও মেয়েরা আপনার ফলাফল সম্পর্কে উদ্বিগ্ন হবেন না। কেবলমাত্র আমাদের পদ্ধতি অনুসরণ করে আপনার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সহজেই সংগ্রহ করুন। এবং আমাদের ওয়েবসাইট থেকেও আপনার অনার্স ১ম বর্ষের রেজাল্ট পাবেন তাই বিস্তারিত ভালভাবে পড়ুন

অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২ কীভাবে চেক করবেন?

আমি আপনাকে এই নিবন্ধে আপনার ফলাফল পেতে সহজ উপায় বলতে যাচ্ছি। বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার NU অনার্স প্রথম বর্ষের পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য এখানে কিছু সহজ উপায়।

www.nu.ac.bd জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট সাইট তবে বেশি মানুষ একসাথে রেজাল্ট চেক করার সময় কিছু প্রযুক্তিগত সমস্যার মুখোমুখি হবেন। আপনার ফলাফল পেতে কারণ ফলাফলের দিন সার্ভার ডাউন হয়ে যায়। সুতরাং, এখানে মোবাইল এসএমএসের মাধ্যমে NU অনার্স প্রথম বর্ষের ফলাফল পাওয়ার বিকল্প উপায় বা আপনি এখান থেকে আপনার ফলাফল সহজেই পেতে পারেন।

অনলাইনে অনার্স  ১ম বর্ষের ফলাফল ২০২২ চেক করার নিয়ম

অনার্স প্রথম বর্ষের ফলাফল অনলাইন পদ্ধতি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফল পৃষ্ঠাতে যান: www.nu.ac.bd/results

এখন, বাম পাশের বার থেকে “অনার্স” নির্বাচন করুন। তারপরে “প্রথম বছর” নির্বাচন করুন

তারপরে আপনার রোল নম্বর ও রেজিিষ্টেশন নম্বর টাইপ করুন এখন আপনার পরীক্ষার বছর (২০২২) টাইপ করুন।

সব শেষে, ক্যাপচা কোডটি পূরণ করুন এবং অনুসন্ধান ফলাফল বোতামটি ক্লিক করুন। এখন, কিছু মুহূর্ত অপেক্ষা করুন, আপনার ফলাফল সামনে প্রদর্শিত হবে।

NU Honours 1st year Result
NU Honours 1st year Result

 

অনার্স ১স বর্ষের পরীক্ষার ফলাফল ২০২২ এসএমএসের মাধ্যমে

প্রথমে, আপনি আপনার NU অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল ২০২২ এসএমএসের মাধ্যমে পরীক্ষা করতে পারেন। প্রতিটি একক এসএমএসে ভ্যাট + এসডি চার্জের সাথে ৩ টাকা লাগবে। তাই বলছি, এসএমএস পাঠানোর আগে আপনার মোবাইল ব্যালেন্সটি যাচাই করে দেখুন।

আপনার যদি পর্যাপ্ত ব্যালেন্স না থাকে তবে প্রথমে রিচার্জ করুন। এখন আপনার মোবাইল এসএমএস ফর্ম্যাটটি টাইপ করুন এবং এটি 16222 নম্বরে প্রেরণ করুন।

NU <space> H1 <space> Roll No Then send to 16222

Example: NU H1 895649 and send it to 16222

আমাদের কথা,

আমি জানি যে, আপনি সত্যিই আপনার অনার্স ১ম বর্ষের ফলাফলের জন্য অপেক্ষা করছেন। আমি আশা করি যে আপনি এই পেজটি সন্ধানের মাধ্যমে কীভাবে ২০২০-২০২১ সেশনের ১ম বর্ষের ফলাফল চেক করবেন তা শিখতে পেরেছেন। আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে কমেন্ট বক্সে পোস্ট করতে পারেন ধন্যবাদ।

আরো পড়ুন..

Leave a Comment