ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার | best free video editor apps for Android 2022

প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন নিশ্চয়ই ভালো আছেন, আজকের এই পোস্টে আপনাদের মাঝে যে, বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, এই বিষয়টি আপনাদের জন্য খুবই ভালো হবে বলে আমি মনে করি। আজকের আর্টিকেল এর আলোচনার বিষয়টি হচ্ছে, ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার (best free video editor apps) আপনারা যদি বিস্তারিত জানার জন্য আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আর্টিকেলটি একদম শেষ পর্যন্ত পড়ুন।

আপনারা কেউ যদি নিজের ছবি দিয়ে ভালো মানের ভিডিও তৈরি করতে চান। কিংবা আপনারা ফেসবুক এবং ইউটিউব এর জন্য ভিডিও তৈরি করতে চান। বন্ধুরা,আপনার জন্য চমৎকার একটি আকর্ষণীয় ভিডিও এডিটিং অ্যাপস। যেগুলো আপনারা খুব সহজে এগুলো অ্যাপস ব্যবহার করে আপনারা সুন্দর সুন্দর ভিডিও তৈরি করতে পারবেন।

কম্পিউটারে ফ্রি ভিডিও এডিটিং করার সেরা সফটওয়্যার

প্রিয় বন্ধুরা, আপনাদের মধ্য যাদের কম্পিউটার আছে এবং কম্পিউটার দিয়ে ভালো মানের ভিডিও এডিটিং করতে চান তাদের জন্য অসাধারণ কিছু সফটওয়্যার আমি আপনাদের মাঝে শেয়ার করতে চাই। যেগুলো আপনি ওয়াটার মার্ক ছাড়াই ব্যবহার করতে পারবেন। বন্ধুরা, আপনার বোঝার সুবিধার্থে আমি নিজেই apps গুলোর নাম নিচে লিস্ট করে দিয়েছি।

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার
ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার
  1. VSDC
  2. open Shot
  3. light works
  4. Shot cut
  5. Filmora® Video Editor – Free Download For Windows/Mac

মোবাইলে ভিডিও এডিটিং সফটওয়্যার

আপনারা যারা মোবাইল দিয়ে ভালো মানের ভিডিও এডিটিং করতে চান। আপনাদের জন্য রয়েছে অসাধারণ পাঁচটি apps যেগুলো আপনারা মোটামুটি ভাবে ফটো দিয়ে ভিডিও তৈরি কিংবা ফটোতে মিউজিক ভিডিওর মতো তৈরি করা এবং সাউন্ড দিয়ে মোটামুটি এ কাজগুলো করার জন্য ৫ টি apps এগুলো কিভাবে আপনি একদম বিনামূল্যে ডাউনলোড করবেন এ নিয়ে এই আর্টিকেলটি লেখা জানতে অবশ্যই আপনারা এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন।

ভিডিও তৈরি করে কিভাবে টাকা ইনকাম করতে হয়

আমার প্রিয় বন্ধুরা আপনি ছোট ছোট ভিডিও গুলো তৈরি করে এই অ্যাপসের মাধ্যমে ইনকাম করতে পারবেন। বিস্তারিত বিষয় গুলো নিয়ে আমি আপনাদের মাঝে আগামী পোস্টে আলোচনা করব কিভাবে ভিডিও তৈরি করে টাকা ইনকাম করা যায়।

আরো পড়ুন..

ভিডিও এডিটিং সফটওয়্যার । free download

এছাড়া আরো রয়েছে ভিডিও এডিটিং apps যেগুলো আপনারা একদম ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন একদম বিনামূল্যে এখানে কোন ধরনের আপনাকে টাকা দিতে হবে না। বিশেষ করে অনেকগুলো প্রিমিয়াম ভিডিও এডিটিং apps রয়েছে যেগুলোর টাকা-দিয়ে-কেনা লাগে এই apps গুলো আপনারা একদম ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন।

ক্যামটেশিয়া ভিডিও এডিটিং সফটওয়্যার

প্রিয় বন্ধুরা, আপনারা যারা ক্যামটেসিয়া ভিডিও এডিটিং সফটওয়্যার ডাউনলোড করতে চান। এটি অবশ্য একটি প্রিমিয়াম apps এবং বিনামূল্যে তা আপনারা ডাউনলোড করার জন্য অনেকেই খোঁজাখুঁজি করে থাকেন। তাহলে আপনার জন্য আমি এই ক্যামটেসিয়া প্রিমিয়াম apps একদম বিনামূল্যে আপনাদের মাঝে নিচে শেয়ার করছি আপনারা ভালোভাবে দেখি নিন।

https://www.filehorse.com/download-camtasia-studio

ক্যামটেসিয়া ভিডিও এডিটিং এই সফটওয়্যার যদি আপনি ডাউনলোড করতে চান, তাহলে উপরে যে লিংক টি দেখতে পাচ্ছেন সেটি কপি করে অন্য একটি উইন্ডো ওপেন করে পেস্ট করেন সার্চ দিন পড়ে আপনি ডাউনলোড করে নিতে পারবেন।

ভিডিও বানানোর সফটওয়্যার

Film Maker Pro – Free Movie Maker & Video Editor

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার

প্রিয় বন্ধুরা, আমি আপনাদের মাঝে যে সফটওয়্যারগুলো শেয়ার করেছি এগুলো দিয়ে আপনারা ভালো মানের ভিডিও তৈরি করার জন্য খুবই জনপ্রিয় এবং এগুলো আপনার পরনের ওয়াটারমার্ক ছাড়া কিন্তু ভিডিও তৈরি করতে পারবেন এবং বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন।

আমি আশা করি আপনাদের এই টিপস-এন্ড-ট্রিকস ভালো লেগেছে আপনাদের যদি ভালো লাগে এ ধরনের টিপস-এন্ড-ট্রিকস সম্পর্কে আরো কিছু জানার আগ্রহী হয়ে থাকেন। তাহলে আপনি আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আমাদের ওয়েবসাইটের সাথে থাকলে আপনি নতুন নতুন বিষয়গুলো সম্পর্কে জেনে নিতে পারবেন। ধন্যবাদ?

আরোও দেখুন..

Leave a Comment