ওয়েবসাইট খুলে কিভাবে আয় করা যায়

প্রিয় বন্ধুরা আজকে আপনাদের মাঝে এই পোস্টে যে, বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি, এটা আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় হতে যাচ্ছে, আজকের আলোচনার বিষয়টি হচ্ছে ওয়েবসাইট খুলে কিভাবে আয় করা যায়। একটা ভালো মানের ওয়েবসাইট কেন গুরুত্বপূর্ণ হয়। তাই আজকে আমি আপনাদেরকে সম্পূর্ণ বিষয় গুলো সুন্দর ভাবে শেয়ার করব। অবশ্যই আপনার মনোযোগ সহকারে পড়বেন এবং ভালোভাবে লক্ষ্য করবেন।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

একটা ভালো মানের ওয়েবসাইট আপনার ভবিষ্যতের জন্য কেমন হতে পারে। তাই আপনাদের মাঝে এই বিষয়গুলো আমি আপনাদের সুন্দরভাবে শেয়ার করব। বন্ধুরা, এখন বর্তমানে আপনি যে ওয়েবসাইট এ আছেন এবং যে ওয়েবসাইটে এসে এই আর্টিকেলটি পড়তে ছেন এই Website থেকে আমি প্রতি মাসে ইনকাম হয় প্রায় 20 হাজার টাকার উপরে।

ওয়েবসাইট খুলে কিভাবে টাকা আয় করা যায়

বন্ধুরা আমি এখন আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে আপনি একটি ভালো মানের ওয়েবসাইট তৈরি করবেন এবং ওয়েবসাইট তৈরি করার জন্য আপনার কি কি প্রয়োজন হতে পারে।

ওয়েবসাইট খুলে কিভাবে আয় করা যায়
ওয়েবসাইট খুলে কিভাবে আয় করা যায়

বন্ধুরা ওয়েবসাইট তৈরি করে আপনারা কিভাবে টাকা ইনকাম করবেন এবং এছাড়া ওয়েবসাইট তৈরি করে কিভাবে আপনি টাকা উত্তোলন করবেন এই এই পোস্টে স্টেপ বাই স্টেপ গুলো আপনাদের বল। যদি আপনি ওয়েবসাইট খুলে কিভাবে আয় করা যায় এ বিষয়ে জানতে আগ্রহী হয়ে থাকেন। তাহলে অবশ্যই অবশ্যই আপনাকে আমি রিকোয়েস্ট করব, আপনি এই পোস্ট একদম শেষ পর্যন্ত পড়ুন।

কিভাবে ফ্রি ওয়েবসাইট বানানো যায়

বন্ধুরা একটি ফ্রি ওয়েবসাইট তৈরি করতে গেলে আপনাকে একটি জিমেইল অ্যাকাউন্ট তৈরি করতে হবে। পরে সেই জিমেইল অ্যাকাউন্ট দিয়ে একইভাবে একদম ফ্রিতে ওয়েবসাইট তৈরী করে টাকা ইনকাম করতে পারবেন। আপনার যেকোন ব্রাউজারে গিয়ে লিখবেন বিশেষ করে blogsport.com এখানে একটি আপনি একাউন্ট তৈরী করে জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে এরপর আপনার ব্লগার একটি ওয়েবসাইট দিয়ে তৈরি করে সেটি গুগল অ্যাডসেন্স মনিটাইজ করে সেখান থেকে ভালোভাবে টাকা ইনকাম করতে পারবেন।

বন্ধুরা আরো একটা জিনিস ভালো হয় আপনি যদি টপ লেভেল ডোমেইন বিশেষ করে ডট কম ডট নেট গুলো কিনে ওয়েবসাইট তৈরি করেন। তাহলে আপনার ইনকাম আরো দ্বিগুন হবে।

ক্লিক করে আরও পড়ুন..

কিভাবে ওয়েবসাইট তৈরি করা যায়

বন্ধুরা, প্রথমে আপনাকে একটি টপ লেভেল ডোমেইন কিনতে হবে। বিশেষ করে ডট কম ডট নেট এ ধরনের।

বিশেষ, করে আপনাকে একটি ভালো মানের ওয়েব সাইট তৈরি গেলে একটি হোস্টিং কিনতে হবে।

এরপর, আপনাকে একটি প্রিমিয়াম থিমস কিনতে হবে।

এরপর, আপনার ওয়েবসাইটে কন্টাক্ট লিখতে হবে পর্যাপ্ত পরিমাণ।

এরপর, আপনার ওয়েবসাইটের গুরুত্বপূর্ণ ফেইস গুলো তৈরি করতে হবে বিশেষ করে অ্যাবাউট, কন্টাক, ডিসক্লেইমার, এবং প্রাইভেসি পলিসি।

এরপর, আপনাকে একটি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এরপর, আপনার ওয়েবসাইট গুগোল অ্যাডসেন্স মনিটাইজ করে নিতে হবে।

এরপর, গুগল এডসেন্স থেকে আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন গুলো সুন্দর ভাবে সেটআপ করতে হবে। সেটআপ করার পর থেকে আপনার সাইটে ইনকাম আসা শুরু করবে।

ওয়েব সাইট থেকে আয় করার সহজ উপায়

বন্ধুরা একটি ওয়েবসাইট থেকে ইনকাম করার মূল বিষয় হচ্ছে, আমি উপরে আপনাকে যে বিষয়গুলো শেয়ার করেছি এগুলো  যদি আপনি ভালভাবে পড়ে থাকেন এবং লক্ষ করেন তাহলে একটি ওয়েবসাইট তৈরি করেন, আপনি খুব সহজে এই ওয়েবসাইট এর মত আপনিও গুগল এডসেন্সের মাধ্যমে ওয়েবসাইট তৈরী করে ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট তৈরি করে কিভাবে টাকা ইনকাম করতে হয়

বন্ধুরা আমি আপনাদের মাঝে উপরে যে বিষয়গুলো এই আর্টিকেল এর মাধ্যমে শেয়ার করেছি এগুলো যদি আপনি ভালভাবে পড়ে বুঝে থাকেন তাহলে খুব সহজে একটি ওয়েবসাইট ফ্রিতে তৈরি করে বা প্রফেশনাল ভাবে একটি ওয়েবসাইট তৈরি করে আপনি ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন।

বন্ধুরা, শুধুমাত্র গুগল অ্যাডসেন্স ছাড়াও একটি ভালো মানের ওয়েবসাইট তৈরি করে সেখান থেকে ইনকাম করার আরও বিভিন্ন ধরনের মাধ্যম রয়েছে। যে মাধ্যমগুলো রয়েছে সেগুলো সম্পর্কে আমি আগামী পোষ্ট গুলোতে শেয়ার করব। তাই আপনারা এই ওয়েবসাইট এর সাথে কানেক্ট থাকুন এবং কোন কিছু জানার থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন।

আপনাদের কমেন্ট আমাদের জন্য অনেক মূল্যবান। বন্ধুরা, আজকে এতোটুকুই আপনি ভাল থাকুন, সুস্থ থাকুন, ইনশাআল্লাহ আগামী পর্বে আরো ভালো কিছু অনলাইন ইনকাম বিষয় নিয়ে এই পোস্টে আপনাদের মাঝে আলোচনা করা হবে সে পর্যন্ত আমাদের সাথে থাকুন ধন্যবাদ।

Leave a Comment