বাংলাদেশ নৌবাহিনীতে চাকরি ২০২১

 বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ (Bangladesh Navy Job Circular 2021) বাংলাদেশ নৌবাহিনী তাদের সরকারি ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি টি প্রকাশ  করা হয়।

নিচে আমরা বাংলাদেশ নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আলোচনা করব। আপনারা ধৈর্য সহকারে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালো করে দেখে নিন , ও কিভাবে আবেদন করবেন ও কিভাবে আবেদন করতে হয় তা আজ আপনারা জানতে পারবেন।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরি একটি ভালো চাকরি। এই চাকরি সবাই করতে পারে না কারন অনেকেই ছোটখাটো হয়ে থাকে তাই এখানে যারা চাকরির এপ্লাই করেন তাদের যোগ্যতা থাকতে হয় এবং শারীরিক দিক থেকে থাকতে হয়।

যারা অনলাইনে এপ্লাই করব তারা অবশ্যই 5 ফুট 6 এর উপরে থাকতে হবে। এর নিচে থাকলে চলবে না কারণ এখানে কোন ছোটখাটো লোক নেওয়া হবে না তাই বললাম যে এখানে চাকরি করাটা কিছু ভাগ্যর ব্যাপার।

বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার 2020 প্রকাশিত হয়েছে। তাই যারা নৌবাহিনীতে এপ্লাই করবেন আর দেরি না করে তাড়াতাড়ি অনলাইনে এপ্লাই করে ফেলুন।

নৌবাহিনী সার্কুলার ২০২১ (জাহাজের ক্যাপ্টেন,এয়ারক্রাফট পাইলট,নৌকমান্ডো,সাবমেরিনার)

  • প্রতিষ্ঠানঃ বাংলাদেশ নৌবাহিনী
  • পদের নাম: অফিসার
  • পদ সংখ্যাঃ অনির্দিষ্ট
  • আবেদনের লিংকঃ www.joinnavy.mil.bd

আবেদনের শেষ তারিখ: ২০ মে ২০২১

আবেদন ফি : ৭০০/- টাকা

                                                                বাংলাদেশ নৌবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলী

১। ১ জানুয়ারি ২০২২ তারিখে প্রাথীর বয়স ১৬ বছর ৬ মাস হতে ২১ বছর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

২।  নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি বিধান এবং পরিবর্তীত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরন করা হবে।

৩। প্রার্থীগণকে https://joinbangladesharmy.army.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

৪।এক্ষেত্রে ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর উপরে ডান কোণায় APPLY NOW তে ক্লিক করে Apply করতে হবে।

৫।আবেদনকারী প্রার্থীগণ Trust Bank t-cash, VISA/Master Card, bKash, Rocket ইত্যাদির মাধ্যমে ৭০০ টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করতে পারবেন।

৭।  অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

৮। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৯। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি।

আমাদের কিছু কথা

যখন অনলাইনে এপ্লাই করতে আসবেন তখন অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে আসবে। আপনাদের কি কি কাগজ পাতি এবং কি কি লাগবে সবকিছু বিজ্ঞপ্তিতে দেওয়া থাকবে তাই আমার অনুরোধ করবে আপনি অবশ্যই নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে আসবেন।

যখন আপনারা অনলাইনে এপ্লাই করবেন অবশ্যই মনোযোগ সহকারে এপ্লাই করবেন। কারণ এপ্লাই করার সময় কোন ভুল করা যাবেনা জানেন তো ভুল করলে তো সর্বনাশ।

বন্ধুরা আপনারা যদি লেখালেখি করে ইনকাম করতে চান তাহলে এই সাইডে একটা অনলাইন ইনকাম বিষয়ে পোস্ট দেওয়া আছে চাইলে আপনি পোস্ট টি পড়ে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।

Leave a Comment