মাদকদ্রব্য নিয়ন্ত্রনে চাকরি ২০২১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদ সংখ্যা 43 জন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে পারবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সার্কুলারে অনেক লোকজন এপ্লাই করে থাকেন। আপনি যদি যোগ্য প্রার্থী হয়ে থাকেন, তাহলে আপনিও এপ্লাই করতে পারেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর?

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ২০২১ বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আমরা যারা আবেদন করতে পারবো তারা তাড়াতাড়ি আবেদন করে ফেলব।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর একটি ভালো জব। এখানে প্রচুর লোকজন নিয়োগ দিবে এই প্রতিষ্ঠানটি?

যদি আপনি এই সার্কুলার আবেদন করতে আগ্রহী হন তাহলে নিচের লিংকে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবেন এবং আবেদন করার পূর্বে সার্কুলারটি অবশ্যই ভালোভাবে দেখে নেয়ার অনুরোধ রইল।

DNC Job Circular 2020: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি) চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশিত হয়েছে। তাই আমরা যারা আছি তারা অবশ্যই আবেদন করব।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০২০ ডিএনসি বা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে চাকরির অনেক গুলো শাখা রয়েছে যেখানে আপনি আবেদন করতে পারবেন। তাই এই সেক্টরে যারা চাকরি খুঁজছেন বা চাকরি করতে চান তাদের জন্য এটি একটি বিশাল সুযোগ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বা ডিএনসি সবচেয়ে বাংলাদেশের একটি শক্তিশালী সংস্থা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ জব সার্কুলার 2020 দেখে এবং চাকরীর সম্ভাবনা ও যোগ্যতা থাকলে যে কেউ এই প্রতিষ্ঠানে চাকরির আবেদন করতে পারেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2020 সম্পর্কিত তথ্য পেতে, নিয়মিত আমাদের ওয়েবসাইট Dailytk.com

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভিশন ও মিশন

ভিশন: মাদকাসক্তি মুক্ত বাংলাদেশ গড়া। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ?

মিশন: দেশে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচাররোধে এনফোর্সমেন্ট ও আইনী কার্যক্রম জোরদার, মাদকবিরোধী গণসচেতনতা সৃষ্টি এবং মাদকাসক্তদের চিকিৎসা ও পুনর্বাসন নিশ্চিতকরণের মাধ্যমে পর্যায়ক্রমে দেশে মাদকের অপব্যবহার কমিয়ে আনা। এবং জনগণ সচেতন করা যাতে কারো সন্তান মাদকে আসক্ত না হয়। এ বিষয়ে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী?

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বাংলাদেশ সরকারে একটি শক্তিশালী সংস্থা। এই সংস্থা বিভিন্ন সময়ে বিভিন্ন স্থায়ী এবং অস্থায়ী চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

তাই আপনি যদি সরকারি চাকরি খুজতে থাকেন বা এই অধিদপ্তরে ক্যারিয়ার গড়তে চান তাহলে বিজ্ঞপ্তি অনুসারে আবেদন করুন এবং নিজেকে একজন দক্ষ ও যোগ্য প্রার্থী হিসাবে গড়ে তুলুন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে চাকরির বিজ্ঞপ্তি প্রয়োজনীয় তথ্য সমূহঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে কিভাবে আপনি আবেদন করবেন, কিভাবে আপনারা অনলাইনে সার্কুলার টি দেখবেন তা বিস্তারিত ভাবে নিচে জানতে পারবে আবেদন করার নির্দেশাবলী?

তাই আমাদের এই পোস্টটি মনোযোগ দিয়ে আপনাকে পড়তে হবে, যে কোন কাজ করতে গেলে সেটাকে আগে ভালো করে দেখে নিতে হয়?

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সরকারি ওয়েবসাইটে দিয়ে থাকে, সেখানে গিয়ে আপনারা আরও বিস্তারিত ভালোভাবে দেখতে পারবে? আবেদন করার সময় ডেট তারিখ ইত্যাদি নিচে আলোচনা করা হলো

ডেট এবং তারিখঃ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অনলাইনে আবেদন শুরু হবে

অনলাইনে আবেদন শুরু হবেঃ 10/09/2020

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অনলাইনে আবেদনের শেষ তারিখ

অনলাইন আবেদনের শেষ তারিখঃ 30/09/2020

আপনারা যারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে অনলাইনে আবেদন করবেন বা করেছেন তাদের টেলিটকের মাধ্যমে 72 ঘন্টার ভিতরে টাকা পেমেন্ট করতে হবে তাহলে আপনার আবেদনটি গ্রহণযোগ্য হবে? মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেলিটকের মাধ্যমে আবেদনের শেষ তারিখ

টেলিটকের মাধ্যমে টাকা পাঠানোর শেষ তারিখঃ 02/10/2020

অনলাইনে আবেদন করার লিংক:

                                       Apply Online

                                                                      Circular টি পিডিএফ আকারে ডাউনলোড করুন।

                                                                 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর চাকরির বিজ্ঞপ্তি নিচে দেয়া হলঃ

 DNC Circular 2020

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আবেদন, dnc.teletalk.com.bd application form, dnc.teletalk.com.bd job circular, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৯, চাকরির নিয়োগ, সুরক্ষা সেবা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি, madok circular, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর প্রশ্ন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন 2020, dnc teletalk com bd, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আবেদন যারা এখনো আবেদন করেন নাই তারা এখনই আবেদন করে ফেলেন?

Leave a Comment