স্বাস্থ্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদ সংখ্যা ৬৫ জন , আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে পারবেন।

যদি আপনি এই সার্কুলার আবেদন করতে আগ্রহী হন তাহলে নিচের লিংকে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবেন। এবং আবেদন করার পূর্বে সার্কুলার টি অবশ্যই ভালোভাবে দেখে নেয়ার অনুরোধ রইলঃ

dghs job circular

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রয়োজনীয় তথ্য সমূহ নিচে দেয়া হলঃ

পদের নাম/পদ সংখ্যা/শিক্ষাগত যোগ্যতা/ও বেতন।

১। পদের নাম; সিনিয়র ইন্সট্রাক্টর (শিশু স্বাস্থ্য) পদ সংখ্যাঃ ১ জন। 

শিক্ষাগত যোগ্যতাঃ এমবিবিএস, শিশু স্বাস্থ্য বিষয়ে ডিসি এইচ/এমডি/এফসিপিএস ও সংশ্লিষ্ট কাজে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ ৫৬৫২৫/-

। সিনিয়র ইন্সট্রাক্টর; (ডভেলোপমেন্টাল থেরাপি) পদ সংখ্যাঃ ১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ ফিজিও থেরাপি। অনুপেশনাল থেরাপি। স্পিচ থেরাপি বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি সহ স্নাতকোত্তর ডিগ্রী ও সংশ্লিষ্ট কাজে ৭ বছরের পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ ৫৬৫২৫/-

৩। ট্রেনিং কো-অর্ডিনেটর; পদ সংখ্যাঃ ১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর/ সমমানের ডিগ্রি ও কম্পিউটার অফিস প্রোগ্রাম সহ অন্যান্য বিষয় অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ৩৫৬০০/-

৪। শিশু স্বাস্থ্য চিকিৎসা; পদ সংখ্যাঃ ২১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ এমবিবিএস; শিশু রোগে উচ্চতর ডিগ্রী ধারী ও সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার।

বেতনঃ ৩২৩০০/-

৫। শিশুস্বাস্থ্য চিকিৎসক; পদ সংখ্যাঃ ২১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি ও সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা।

বেতনঃ ৩২৩০০০

৬। ডেভেলোপমেন্টাল থেরাপিস্ট; সংখ্যাঃ ২১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ ফিজিওথেরাপি/অকুপেশনাল থেরাপি/স্পিচ থেরাপি/বিষয়ে স্নাতক/সম্মানের ডিগ্রী সহ স্নাতকোত্তর ডিগ্রী ও নিউরো ডিজঅর্ডার , অটিস্টিক শিশুদের থেরাপি দেওয়ার তিন বছরে পেশাগত অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ ৩২৩০০/-

ডেট এবং তারিখঃ

অনলাইনে আবেদন শুরুঃ ০১/১০/২০২০

অনলাইনে আবেদনের শেষ তারিখঃ  ১২/১১/২০২০

আবেদন করার নিয়মঃ

                                        Apply Now

স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,স্বাস্থ্য অধিদপ্তরে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এখনো যারা স্বাস্থ্য অধিদপ্তরে এপ্লাই করেন নাই তারা এখনই এপ্লাই করে ফেলুন। স্বাস্থ্য অধিদপ্তরে সবাই এপ্লাই করতে পারে না কারণ এখানে এপ্লাই করতে গেলে যোগ্যতার প্রয়োজন তাই আপনাদের যাদের যোগ্যতা আছে তারা অবশ্যই এপ্লাই করে ফেলুন।

বন্ধুরা আপনারা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তারা এই সাইটে অনেক পোস্ট দেওয়া আছে চাইলে আপনারা সেগুলো দেখতে পারেন।

তাই আর দেরি না করে অবশ্যই পোস্ট গুলা ভালোভাবে দেখে নিন ওপরে নিন ও টাকা ইনকাম করুন। আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মাঝে শেয়ার করুন ভালো থাকবেন ধন্যবাদ।

Leave a Comment