রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিঃ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক  দেশের উত্তর-পশ্চিমাঞ্চল তথা রাজশাহী ও রংপুর বিভাগের সর্ববৃহৎ উন্নয়ন অংশীদার ও কৃষিঋণ সরবরাহকারী বৃহত্তম আর্থিক প্রতিষ্ঠান রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক।

 Rajshahi Krishi Unnayan Bank job circular  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক জব সার্কুলার ২০২০ এ বিপুল সংখ্যক লোক নিয়োগ করা হইবে ।

অনলাইনে আবেদন করতে পারবেন এবং টেলিটকের মাধ্যমে টাকা পেমেন্ট করতে পারবেন। তাই আর দেরি না করে এখনই রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে নিন।

কিভাবে এপ্লাই করবেন বা কি কি কাগজ পাতি লাগবে বিস্তারিত দেওয়া আছে চাইলে আপনি নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে এপ্লাই করবেন।

এপ্লাই করতে কি-কি লাগে তা সবই বিস্তারিত দেওয়া আছে আপনারা ভালো করে দেখে নিন এপ্লাই করার সময় মনোযোগ দিয়ে পড়বেন যাতে ভুল না হয়।

যারা এই নিয়োগ বিজ্ঞপ্তি টি খুঁজতেছেন তাদের জন্য সুখবর, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পদসংখ্যা ৩১৬ জন। আবেদন করার আগে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে দেখে নেওয়ার জন্য অনুরোধ করা হইল।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ৬ ধরনের পদে ৩১৬ জনকে নিয়োগ দেয়া হবে। নিচে পদের নাম, শিক্ষাগত যোগ্যতা ও বেতন।

১। পদের নাম, (কম্পিউটার অপারেটর) পদ সংখ্যাঃ ৩২জন।

শিক্ষাগত যোগ্যতাঃ দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার বিষয়ক ১ বৎসরের ডিপ্লোমা সহ সংশ্লিষ্ট কাজে ২ বাস্তব কর্ম অভিজ্ঞতা।

বেতনঃ ১২৫০০-৩০২৩০/-

২। পদের নাম,(ক্যামিয়ার) পদ সংখ্যাঃ ১২২জন।

শিক্ষাগত যোগ্যতাঃ দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রি।

বেতনঃ ১১০০০-২৬৫৯০/-

৩। পদের নাম,(ডাটা এন্ট্রি অপারেটর) পদ সংখ্যাঃ ১৪৬জন।

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার বিষয়ক ১ বৎসর ডিপ্লোমা সহ সংশ্লিষ্ট কাজে ১ বৎসরের বাস্তব অভিজ্ঞতা।

বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

৪। পদের নাম,(টেলিফোন অপারেটর) পদ সংখ্যাঃ ২জন।

শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। শর্ত. টেলিফোন পিএবিএক্স চালনায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

৫। পদের নাম,(ড্রাইভার) পদ সংখ্যাঃ ১১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। যানবাহন চালানোর তিন বছরের বাস্তব অভিজ্ঞতা।

বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

৬। পদের নাম,(ইলেকট্রিশিয়ান) পদ সংখ্যাঃ ৩জন।

শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট বিষয়ে পেশাগত টেড সার্টিফিকেট প্রাপ্ত।

বেতনঃ ৮৮০০-২১৩১০/-

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিঃ যেসব জেলার স্থায়ী বাসিন্দা আবেদন করতে পারবেন ক্রমিক নং ১,২,৩,৪,৬ পদের জন্য রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলা। ক্রমিক নং ৫ পদের জন্য নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, বগুড়া, রংপুর, কুড়িগ্রাম, গাইবান্ধা, লালমনিরহাট, সিরাজগঞ্জ, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও, এবং পঞ্চগড় জেলা।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বয়স সীমা , ২৫/০৩/২০২০ তারিখে ৩০ বছর। মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর। মুক্তিযোদ্ধার নাতি নাতনিদের ক্ষেত্রে ১৮-৩০ বছর। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিঃ অনলাইনে আবেদন ফি বাবদ ১১২/- টাকা। অনলাইনে টেলিটক এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তিঃ অনলাইন আবেদন শুরু ও শেষ তারিখ। আবেদন শুরু ০১/১১/২০২০ সকাল ১০ টা থেকে, এবং অনলাইন আবেদনের শেষ তারিখ ২০/১১/২০২০ বিকেল ৫.০০ টা পর্যন্ত।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সর্বাধিক মানুষ ব্যাংকিং খাতে তাদের ক্যারিয়ার গড়তে চান তাহলে  রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে চাকরি বিজ্ঞপ্তি , এক্ষেত্রে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বেকার লোকদের জন্য একটি দুর্দান্ত সুযোগ তৈরি করে দিয়েছে।

আমরা বলতে পারি যে এই সুযোগটি যে কেউ  শিক্ষিত বেকার লোকজন নিতে পারেন।সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে পাবেন। তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে ।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২0,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক,রাজশাহী কৃষি উন্নয়ন,রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বন্ধুরা চাইলে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে একটি পোস্ট দেওয়া আছে, কিভাবে অনলাইন থেকে টাকা ইনকাম করবেন তা বিস্তারিত দেওয়া আছে।

বাংলা আর্টিকেল লিখে ইনকাম করুন বাংলাদেশ ওয়েবসাইট । বন্ধুরা আমাদের এই ওয়েবসাইটে অনলাইন বিষয়ে অনেক টিপস-এন্ড-ট্রিকস দেওয়া আছে চাইলে আপনারা সেগুলো পড়ে নিতে পারেন।

পোস্টটি ভাল লাগলে অবশ্যই বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মাঝে শেয়ার করব, এমনও আছে আপনার একটা শেয়ার এ একটা লোকের ভাগ্য বদলে দিতে পারে?

Leave a Comment