প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ BLRI Job Circular 2020ঃ বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই), এর শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে পারবেন ।

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট ৪ টি পদে সর্বমোট  মোট ১০ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টির প্রতি আগ্রহী  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

আপনাদের যাদের শিক্ষাগত যোগ্যতা আছে তারা অবশ্যই এপ্লাই করে ফেলুন। প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি ওয়েবসাইটে।

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট চাকরি একটি ভালো চাকরি। এখানে চাকরির যে কেউ করতে পারে না, বা কারো কারো শিক্ষাগত যোগ্যতা থাকে না।

তাই আপনি যদি এই চাকরি করতে আগ্রহী হন তাহলে অবশ্যই অনলাইনে এপ্লাই করে ফেলুন। এই চাকরিতে এপ্লাই করতে পারেন যদি আপনার যোগ্যতা থাকে।

তাই কোন চাকরি ছোট করে দেখার কিছুই নেই। চাকরি সবাই করতে পারে না চাকরি করতেও ভাগ্যর ব্যাপার লাগে। বন্ধুরা যদি আপনি এপ্লাই করতে আগ্রহী হন তাহলে এখনই এপ্লাই করে ফেলুন কারণ পড়ে এপ্লাই করতে গেলে দেখা যায় সার্ভার বিজি থাকে অনেক সমস্যা থাকে তাই যখন এপ্লাই করবে নি তখন একটু তাড়াতাড়ি করে ফেলুন।

বন্ধুরা আপনারা অনলাইনে আবেদন করতে পারবেন অনলাইনে আবেদন করার আগে অবশ্যই সার্কুলারটি ভালোভাবে পড়ে পড়ে এপ্লাই করতে যাবেন।

কারণ যখন আপনি একলাই টি পড়ে যাবেন তখন আপনি সব কিছুই জানতে পারবেন কি কি কাগজ পাতি লাগবে এবং একই নিয়মে অনলাইনে এপ্লাই করতে হয়।

যখন এপ্লাই করবেন তখন মনোযোগ সহকারে এপ্লাই করবেন যাতে কোনরকম ভুল-ত্রুটি না হয়। নিচে আরও বিস্তারিত আলোচনা করা হল চাইলে আপনারা পড়ে নিতে পারেন।

BLRI Job Circular 2020

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ঃ এর পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা ও বেতন নিচে দেখানো হলো।

১। পদের নাম (অফিস সহকারী কাম কম্পিউটার) পদ সংখ্যাঃ ১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ দ্বিতীয় শ্রেণীর উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। এবং কম্পিউটার টাইপিং এ সর্বনিম্ন প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ।

বেতনঃ গ্রেড-১৬

২। পদের নাম (ল্যাবরেটরী টেকনিশিয়ান) পদ সংখ্যাঃ ৪জন।

শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান শাখায় দ্বিতীয় বিভাগে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। সংশিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বেতনঃ গ্রেড-১৬

৩। পদের নাম (ফিল্ড এসিস্ট্যান্ট) পদ সংখ্যাঃ ৩জন।

শিক্ষাগত যোগ্যতাঃ দ্বিতীয় বিভাগে  উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ।

বেতনঃ গ্রেড-১৮

৪। পদের নাম (ইলেকট্রিশিয়ান) পদ সংখ্যাঃ ২জন।

শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড সার্টিফিকেট ধারী হতে হবে।

বেতনঃ গ্রেড-১৮

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ঃ যে সকল জেলার প্রার্থীগণের আবেদন করার প্রয়োজন নেই, ক্রমিক নং ১,২ ও ৩ নং পদের জন্য ঢাকা, টাঙ্গাইল, মাদারীপুর, ব্রাহ্মণবাড়িয়া, বগুড়া, রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, যশোর, পটুয়াখালী জেলার প্রার্থীগণের আবেদন করার কোন প্রয়োজন নেই। ক্রমিক নং ৪ পদের জন্য ঢাকা, গাইবান্ধা, ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রার্থী আবেদন করার কোন প্রয়োজন নেই।

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://blri.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন শুরুঃ ০৯ নভেম্বর ২০২০ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
অনলাইনে আবেদনের শেষ তারিখঃ  ৩০ নভেম্বর ২০২০ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত।

এই চাকরির খবরের সাথে সাদৃশ্য বিষয়সমূহ ঃ

                                                                               BLRI Job Circular 2020 

                                                          প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি২০২০

Bangladesh Livestock Research Institute Job Circular 2020,BLRI Job Circular 2020 – blri.gov.bd নিয়োগ,বাংলাদেশ লাইভস্টক রিসার্চ ইনস্টিটিউট সাভার ইউনিয়ন,বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি,গবাদি পশু গবেষণা ইনস্টিটিউট- সাভার ঢাকা, বাংলাদেশ।

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি,প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই),বিএলআরআই নিয়োগ, বিএলআরআই নিয়োগ বিজ্ঞপ্তি, প্রাণী সম্পদ গবেষণা ইনস্টিটিউট এ চাকরি ,BLRI job circular, www.blri.gov.bd job circular

বন্ধুরা চাইলে আপনি বাংলা আর্টিকেল লিখে অনলাইনে ইনকাম করতে পারবেন। বাংলাদেশী ওয়েবসাইট হট নিউজ অল ডটকম এখান থেকে আপনারা ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন করার পরে সাইডে কিভাবে আর্টিকেল লিখবেন তা বিস্তারিত দেওয়া আছে আপনি একটু মনোযোগ সহকারে পড়ে নিবেন।

যদি বুঝতে কোন সমস্যা হয় তাহলে সাইডে একটা ভিডিও আছে, ভিডিও দেখলে আপনি একদম ইজি হয়ে যাবে কিভাবে আর্টিকেল লিখবেন। তাই আর দেরি না করে এখনি আর্টিকেল লিখে অনলাইন থেকে টাকা ইনকাম করুন।

টাকা কিভাবে উইথড্রো করবেন তা বিস্তারিত দেওয়া আছে?

আপনার আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মাঝে শেয়ার করুন। কারন আপনার একটা শেয়ার একটা মানুষের জীবনের ক্যারিয়ার পরিবর্তন করতে।

Leave a Comment