বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২১

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদ সংখ্যা ৩১ জন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আপনারা যারা আবেদন করবেন তারা তাড়াতাড়ি করে ফেলুন। বীমা উন্নয়ন কর্পোরেশন একটি ভালো জব। যারা শিক্ষিত লোকজন আছেন তারা এই সার্কুলার টি তে এপ্লাই কর।

বীমা উন্নয়ন এ চাকরি কিভাবে আপনারা এপ্লাই করবেন তা বিস্তারিত জানতে পারবেন। প্রথমে তারা সরকারি ওয়েবসাইটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

চাইলে আপনারা সেই সরকারি ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন ও বিস্তারিত সব কিছু জানতে পারেন ও পারবেন।

যদি আপনি এই সার্কুলার আবেদন করতে আগ্রহী হন তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবেন। এবং আবেদন করার পূর্বে সার্কুলার ভালোভাবে দেখে নেয়ার অনুরোধ রইল।

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরির বিজ্ঞপ্তি প্রয়োজনীয় তথ্য সমূহঃ

১। প্রোগ্রামারঃ (পদ সংখ্যা)১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ (ক) কম্পিউটার সাইন্স/ কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএ সহ ৪ বছর মেয়াদী স্নাতক বা সমমানের ডিগ্রি। (খ) কোন সিনিয়র অপারেটার কম্পিউটার / সহকারি প্রোগ্রাম/ সহকারি রক্ষণাবেক্ষণ প্রকৌশলী হিসাব অন্যূন ৪ বৎসরের চাকরির অভিজ্ঞতা

বেতনঃ ৩৫৫০০-৬৭০১০/-

২। কম্পিউটার অপারেটরঃ (পদসংখ্যা)১০ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে কমপক্ষে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দ টাইপে সক্ষমতা।

বেতনঃ ১১০০০-২৬৫৯০/-

৩। ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটরঃ (পদ সংখ্যা)২০ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে কমপক্ষে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ টাইপে সক্ষমতা।

বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

ডেট এবং তারিখঃ

বীমা উন্নয়ন এ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি অনলাইনে আবেদন করার শুরুর তারিখ।

অনলাইনে আবেদন  শুরুঃ ০১/১০/২০২০

বীমা উন্নয়ন এর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি অনলাইনে আবেদন করার শেষ তারিখ।

অনলাইন আবেদনের শেষ তারিখঃ ২২/১০/২০২০

আপনারা যারা এপ্লাই করবেন কিভাবে এপ্লাই করবেন তা নীল কালার লেখাতে ক্লিক করে অনলাইনে এপ্লাই করতে পারবেন। এপ্লাই এর সময় আপনার নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়তে হবে এবং পড়ে আসতে হবে।

কারণ নিয়োগ বিজ্ঞপ্তি কি কি কাগজ পাতি লাগে অনলাইনে এপ্লাই করার জন্য তার সব কিছু লেখা থাকে এবং আপনি কোন ক্যাটাগরিতে এপ্লাই করবেন বা সবকিছুই সেখানে দেওয়া থাকে।

কি কি আনতে হবে কাগজ পাতি অনলাইনে এপ্লাই করার জন্য সবই সেখানে লেখা থাকে সুন্দর করে সেজন্য আপনারা যতীন নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে আসেন তাহলে আপনারা সবই জানতে পারে।

যখন আপনারা অনলাইনে এপ্লাই করবেন খুব মনোযোগ দিয়ে এপ্লাই করবেন কারণ সেখানে যদি ভুল করেন তাহলে আপনি বুঝেনই তো যে কি সমস্যায় পড়তে হয়।

তাই যখন এপ্লাই করবেন খুব মনোযোগ সহকারে এপ্লাই করবে কোন ক্ষেত্রে যাতে কোন ঘর পূরণ করতেই ফাঁকা না থাকে এবং কোন ভুল না হয় কারণ এটা আপনার জীবনের একটা লাইফ কেরিয়ার।

                                APPLY   Online

                                                বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেয়া হলঃ

 

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২১,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২০,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ.বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ,বীমা উন্নয়ন,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২০,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২১,বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে চাকরি ২০২০

Jobs for Insurance Development and Control Authority 2021,Jobs for Insurance Development and Control Authority 2020,Jobs for Insurance Development and Control Authority,Jobs for Insurance Development and Control,Jobs for Insurance Development and Control Authority 2021,Jobs for Insurance Development and Control Authority 2020,Jobs for Insurance Development,

এই সাইডে আপনারা সবার আগে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি পেয়ে যাবে তাই নোটিফিকেশন অন করে রাখুন কারণ কোন নতুন নিউজ পাওয়া মাত্রই আমরা এই সাইটে প্রকাশ করব।

সরকারি-বেসরকারি ইত্যাদি সকল চাকরির খবর আপনারা এই সাইটের সবার আগে পেয়ে যাবেন। এখানে কোন ভুয়া নিউজ দেওয়া হয় না এখানে হানডেট পারসেন অরিজিনাল নিউজ দেওয়া হয়।

তাই আপনারা সঠিক নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চাইলে এখানে আপনারা দেখতে পারবেন আমরা নতুন কোন বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্রই আমরা আমাদের এই অনলাইন সাইটে প্রকাশ করব।

আপনার বন্ধু বান্ধব দের মাঝে শেয়ার করবেন এবং আপনারা সবাই ভালো থাকবেন ধন্যবাদ?

Leave a Comment