ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ হয়েছে। পদ সংখ্যা ১০৪ জন ।ঢাকা শিশু হাসপাতাল বাংলাদেশের রাজধানী শহর ঢাকায় অবস্থিত শিশু স্বাস্থ্য সেবা দেয়া হয় এমন একটি হাসপাতাল।ঢাকা শিশু হাসপাতাল “সিনিয়র স্টাফ নার্স” পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

শিক্ষাগত যোগ্যতা থাকলে আপনিও এপ্লাই করতে পারেন। এখানে নারী ও পুরুষ উভয়েই অনলাইন এপ্লাই করতে পারবেন। ঢাকা শিশু হাসপাতাল চাকরি পাওয়া মানে একটা বিশাল কিছু।

আর দেরি না করে এখনি এপ্লাই করে ফেলুন । কারণ যখন এপ্লাই করবে নি তখন সবার আগে এপ্লাই করাটা ভালো দেখা যায় পরবর্তীতে সার্ভার সমস্যা থাকে এবং নানান কিছু সমস্যার মুখে পড়তে হয় সেজন্য যখন এপ্লাই করবে তাহলে তাড়াতাড়ি করে ফেলুন।

বাংলাদেশের প্রকৃত নাগরিক হওয়া শর্তে যোগ্য ও অভিজ্ঞ প্রার্থীদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে। আবেদনপত্রের সঙ্গে ঢাকা শিশু হাসপাতালের অনুকূলে বাংলাদেশে অবস্থিত যেকোনো সিডিউল ব্যাংক হইতে ৫০০ টাকা মূল্যমানের পে- অর্ডার/ব্যাংক সংযুক্ত করতে হবে।

                                                                        ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তিঃ ২০২১

আগ্রহী প্রার্থীদের এক কপি জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ছায়ালিপি, সদ্যতোলা ৩ কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি সহ আবেদনপত্র আগামী ০৩/১১/২০২০ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ৯:০০-২:০০ পর্যন্ত পরিচালক, ঢাকা শিশু হাসপাতাল, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭ এর কার্যালয় পৌঁছাতে হবে।

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ঃ পদের নাম, পদ সংখ্যা ও শিক্ষাগত যোগ্যতা।

১। নার্সিং সুপারিনটেনডেন্ট, পদ সংখ্যাঃ ১ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ এমএসসি ইন নার্সিং অথবা বিএসসি ইন নার্সিং পাস। নার্সিং অ্যাডমিনিস্ট্রেশন এ ১০ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ ২৯০০০-৬৩৪১০/-

২। সিনিয়র স্টাফ নার্স, পদ সংখ্যাঃ ১০০ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারি। অথবা ৩ বছর মেয়াদী ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারি। প্রার্থীকে অবশ্যই কমপক্ষে  ১ বছরের বাস্তব অভিজ্ঞতা।

বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/-

৩। ফার্মাসিস্ট, পদ সংখ্যাঃ ৩ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ এস এস সি সহ বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল কর্তৃক অনুমোদিত ডিপ্লোমা ইন ফার্মেসি পাস। কম্পিউটার পরিচালনার অভিজ্ঞতা অত্যাবশ্যকীয়।

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ঃ ঢাকা শিশু হাসপাতাল  ২০০ শয্যার হাসপাতাল। এখানে মোট ১০টি কেবিন ও ১১টি ওয়ার্ড রয়েছে। ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে কেবিন ভাড়া পাওয়া যায়। ওয়ার্ড ভাড়া ২০০ টাকা থেকে ৪০০ টাকা পর্যন্ত। কেবিন ও ওয়ার্ড ভেদে ভাড়ার তারতম্য ঘটে। কেবিন বা ওয়ার্ডে সিট পাওয়ার জন্য অনুসন্ধান ডেস্কে যোগাযোগ করতে হয়।

ডাক্তার রোগীকে ভর্তির পরামর্শ দিলে যেখানে সিট খালি থাকে সেখানে রোগী প্রেরণ করা হয়। জরুরী প্রয়োজনে সিট পাওয়া না গেলে হাসপাতালের ফ্লোরে রোগীকে রাখতে হয়।রোগীর সাথে দেখা করার জন্য দর্শনার্থীদের ১১০ টাকা দিয়ে হাসপাতাল থেকে দর্শনার্থী কার্ড সংগ্রহ করতে হয়।

রোগীর সাথে দেখা করার পর হাসপাতালে কার্ডটি জমা দিলে ১০ টাকা কেটে রেখে বাকি ১০০ টাকা দর্শনার্থীকে ফেরত দেয়।আর্থিকভাবে অসচ্ছল গরীব রোগীদের জন্য এখানে বিনামূল্যে প্যাথলজিক্যাল টেস্টসমূহ করানোর সুযোগ রয়েছে।

তাছাড়া হাসপাতাল কর্তৃপক্ষ দরিদ্র রোগীদের বিনামূল্যে ঔষধ, রক্ত ও বস্ত্র সরবরাহ করে থাকেন ঢাকা শিশু হাসপাতাল।

                                              ঢাকা শিশু হাসপাতাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি চাকরি পাওয়া বিশাল ভাগ্যের ব্যাপার। এখানে মেধা থাকলে কোন কিছুই লাগেনা মেধার উপরেই সবকিছু।

আপনার যদি মেধা থাকে তাহলে আপনাকে কেউ আটকাতে পারবেনা। আপনার মেধা একদিন আপনাকে উপর দিকে নিয়ে যাবে এবং সম্মানের দিকে ঠেলে দিবে।

কারো কথায় কান না দিয়ে যদি আপনার ভাল লাগে তাহলে আপনি ঢাকা শিশু হাসপাতাল এ এপ্লাই করে ফেলো কারণ এটা একটা সম্মানজনক চাকরি।

এই চাকরিতে ঢুকতে পারলে বিশাল কিছুর ব্যাপার। এটি একটি সম্মানজনক চাকরি চাকরি কে সবাই সম্মান করে। তাই আর দেরি না করে আজই এপ্লাই করে ফেলুন।

ঢাকা শিশু হাসপাতালে চাকরির সবাই পায়না বাসাবাড়ি যোগ্যতা থাকে না যোগ্যতা থাকলে চাকরির এপ্লাই করতে কি ভাগ্যের কথা কেউ বলতে পারে না কার ভাগ্যে কি আছে কেউ জানে না।

আপনার ভাগ্য যদি চাকরি থেকে থাকে তাহলে আপনি অবশ্যই চাকরি পাবেন আপনাকে কেউ আটকাতে পারবে না। যোগ্যতা থাকলে তাহলে আপনি চাকরিতে এপ্লাই করে ফেলুন।

চাকরিতে এপ্লাই করার সময় আপনাকে খুব মনোযোগ সহকারে এপ্লাই করতে হবে এবং কি কি ঘরে পূরণ করতে হবে তা আপনি ভালভাবে পূরণ করবেন কারণ কোন ফোন করা যাবে না।

ঢাকা শিশু হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি যখন আপনি এপ্লাই করবেন তখন চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ভালভাবে পড়ে নিবেন এবং তা বিস্তারিত আপনি জানতে পারবেন এপ্লাই করতে কি কি লাগে।

বন্ধুরা তাই দেরি না করে আজই এপ্লাই করে ফেলুন?

ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ,ঢাকা শিশু হাসপাতাল,ঢাকা শিশু হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Leave a Comment