সড়ক পরিবহন কর্তৃপক্ষে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পরিবহন কর্তৃপক্ষে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পদ সংখ্যা ১০ জন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে টেলিটক এর মাধ্যমে আবেদন করতে পারবে।

যদি আপনি এই সার্কুলার আবেদন করতে আগ্রহী হন তাহলে নিচের লিঙ্কে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবে এবং আবেদন করার পূর্বে সার্কুলার ভালোভাবে দেখে নেয়ার অনুরোধ রইল।

সড়ক বিজ্ঞপ্তি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে আপনারা যারা এপ্লাই করবেন তারা তাড়াতাড়ি অনলাইনে এপ্লাই করে ফেলো কারণ যেহেতু এপ্লাই করবে নি একটু প্রথমে করলে ভালো হয়।

দেখা যায় পরবর্তীতে সার্ভার সমস্যা থাকে বা ইত্যাদি নানান সমস্যা থাকে তাই এইগুলো সমস্যা থেকে বাঁচতে চাইলে এপ্লাই করে ফেলুন এখনই। সড়ক পরিবহন কর্তৃপক্ষ চাকরি আপনাদের কি কি যোগ্যতা লাগবে এবং কি কি পদ সংখ্যা আছে তা বিস্তারিত দেওয়া আছে তা আপনারা ভালোভাবে পড়ে পড়ে অনলাইনে এপ্লাই করবেন?

পদ গুলোতে বাংলাদেশের নাগরিক সবাই এপ্লাই করতে পারবেন। এপ্লাই করতে কি কি যোগ্যতা লাগে তা নিচে দেওয়া আছে বাকি কি পদ আছে তা আপনারা জানতে পারবেন।

 

সড়ক পরিবহন কর্তৃপক্ষে চাকরির বিজ্ঞপ্তির প্রয়োজনীয় তথ্য সমূহঃ

পদের নাম, শিক্ষাগত যোগ্যতা ও বেতন।

১। পদের নাম (সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর) পদ সংখ্যাঃ ৩জন।

শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার গতি ইংরেজি প্রতি মিনিটে ৮০ শব্দ। বাংলায় প্রতি মিনিটে ৫০ শব্দ। তাছাড়া কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং ডাটা এন্ট্রি টাইপিং এ গতি বাংলা: প্রতি মিনিটে সর্বনিম্ন ২৫ শব্দ; এবং ইংরেজিতে প্রতি মিনিটে সর্বনিম্ন ৩০ শব্দ।

বেতনঃ ১০২০০-২৪৬৮০/-

২। পদের নাম (মেকানিকের অ্যাসিস্ট্যান্ট) পদ সংখ্যাঃ ৫ জন।

শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। স্বীকৃত বোর্ডের অনুমোদিত প্রতিষ্ঠান হতে/অটোমোবাইল অটোমোটিভ এবং কারিগরি বৃত্তিমূলক ২য় পর্ব উর্ত্তীন। কম্পিউটার ব্যবহারে দক্ষ।

বেতনঃ  ১০২০০-২৪৬৮০/-

৩। পদের নাম (রেকর্ড কিপার) পদ সংখ্যাঃ ১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা থাকতে হবে।

বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

৪। পদের নাম (অফিস সহায়ক) পদ সংখ্যাঃ ১জন।

শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতনঃ ৮২৫০-২০০১০/-

যে সকল জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেইঃ ক্রমিক নং ১-৩ পদের জন্য মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরর্সিংদি, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ী, শরীয়তপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, খাগড়াছড়ি, নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, নওগাঁ, পাবনা, লালমনিরহাট, পঞ্চগড়, বাগেরহাট, সাতক্ষীরা, যশোর, নড়াইল, ঝিনাইদহ, মাগুরা, কুষ্টিয়া, পিরোজপুর, ঝালকাঠি, ভোলা ,পটুয়াখালী,।

ক্রমিক নং ৪ পদ এর জন্য মানিকগঞ্জ, নরর্সিংদি, গোপালগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর, নেত্রকোনা, রাঙ্গামাটি, নোয়াখালী, চাঁদপুর, বগুড়া, পাবনা, কুড়িগ্রাম, লালমনিরহাট, খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, নড়াইল, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর, সিলেট, বরিশাল, পিরোজপুর, ভোলা পটুয়াখালী ও বরগুনা।

আবেদনকারীর বয়সঃ

২৫-০৩-২০২০ তারিখে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বৎসর। তবে শুধুমাত্র মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানের ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

অনলাইনে আবেদন শুরুঃ

অনলাইনে আবেদন শুরুর তারিখঃ ২৯-১০-২০২০ (সকাল ১০:০০) টা।

অনলাইন আবেদন জমাদানের শেষ তারিখঃ ২৯-১১-২০২০ (বিকাল ৫:০০) টা পর্যন্ত।

                                      সড়ক পরিবহন কর্তৃপক্ষে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিচে দেওয়া হলঃ

সড়ক পরিবহন কর্তৃপক্ষ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি যারা এখনো এপ্লাই করেন নাই তারা তাড়াতাড়ি এপ্লাই করে ফেলুন। সড়ক পরিবহন কর্তৃপক্ষ বাংলাদেশের নাগরিকরা এপ্লাই করতে পারবেন।

সড়ক পরিবহন কর্তৃপক্ষ চাকরিতে আপনারা ভালোভাবে পড়াশোনা করে পরীক্ষা দিতে যাবে কারণ এখানে কোন প্রকার দুর্নীতি হয় না যে যাই বলুক আপনার যদি মেধা থাকে তাহলে আপনাকে কেউ আটকাতে পারবেনা।

অনেকেই অনেক কিছু বলে থাকে অমুক অমুক লাগে ইত্যাদি নানান ভাবে মানুষকে বিভ্রান্তি করে থাকে আসলে আপনারা গুজবে কান দেবেন না আপনার মেধা থাকলে আপনাকে কেউ আটকাতে পারবেনা আশা করি আপনারা বুঝতে পারছেন।

আপনারা যে কোন চাকরিতে এপ্লাই করার আগে একটু প্রথমে এপ্লাই করার চেষ্টা করুন। কারণ পড়ে এপ্লাই করলে দেখা যায় যে অনলাইনে এপ্লাই এ সার্ভার বিজি থাকে এসব ভোগান্তিতে না পড়তে চাইলে প্রথমেই এপ্লাই করবেন।

যেহেতু আপনারা চাকরিতে এপ্লাই করবেন একটু আগে করলে ভালো হবে। তাই আমাদের আপনাদের প্রতি অনুরোধ থাকবে আপনারা যদি চাকরির এপ্লাই করেন তাহলে শুরুতেই করে ফেলবেন।

এপ্লাই করার সময় অবশ্যই সঠিক নিয়মে এপ্লাই করবেন এবং কি কি পদে এপ্লাই করবেন তা বিস্তারিত জেনে তার পরে এপ্লাই করতে যাবেন এবং চাকরির বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে নিবেন যখন এপ্লাই করবেন তখন অন্য কোন দিকে মনোযোগ না দিয়ে সুন্দর ভাবে এপ্লাই করবেন যাতে কোন ভুল না হয়।

Leave a Comment