আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি দেশের সরকারি ও বেসরকারি সংস্থার নিরাপত্তা রক্ষা,

আপনারা যারা আনসার বাহিনীতে চাকরি করতে চান তাহলে আপনারা এপ্লাই করে ফেলুন। কোন চাকরি কে ছোট করে দেখার কোন কিছুই নেই।

যে যাই বলুক কিন্তু আপনাকে তো কেউ টাকা দেবে না বা আপনাকে তো কেউ কামাই করে খাওয়াবে না তাই কারো কথা কান না দিয়ে আপনি অনলাইনে এপ্লাই করে ফেলুন।

বর্তমান সব চাকরি হলো এখন সোনার হরিণ। তাই আপনাকে কে কি বললো সেদিকে কান না দিয়ে আপনার কাজ আপনি করুন এবং আপনি আনসার বাহিনীতে এপ্লাই করে ফেলুন।

ansarvdp

যেমন- ট্রাফিক নিয়ন্ত্রণ, জননিরাপত্তামূলক কাজ, দুর্যোগ ব্যবস্থাপনা, দারিদ্র্য বিমোচন, নারীর ক্ষমতায়ন, বিভিন্ন অনুষ্ঠানের নিরাপত্তাসহ আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছে,বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে, শিক্ষাগত যোগ্যতা

ন্যূনতম জে এস সি পাস।

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে, শারীরিক যোগ্যতা

উচ্চতা সর্বনিম্ন ৫ফুট ৪ ইঞ্চি বুকের মাপ-৩০/৩২ইঞ্চি। দৃষ্টিশক্তি-৬/৬ । কোন দুরারোগ্য ব্যাধি থাকলে প্রার্থীকে প্রাথমিক বাছাইয়ে নির্বাচন করা হবে না।

অধিক উচ্চতা, শহীদ পরিবার, ক্রীড়া ও সংস্কৃতি, ক্ষেত্রে অধিক যোগ্যতাসম্পন্ন, (ভিডিপি/টিডিপি) মৌলিক প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীকে অগ্রধিকার দেয়া হবে।

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে, বেতন

সাধারন আনসার (পুরুষ) বেতনঃ সমতল এলাকায় ১৩০৫০/-

পার্বত্য এলাকায় বেতনঃ ১৪২০০/-

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ  বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে, আবেদনকারীর বয়স

বয়সঃ ০৯/১১/২০২০ ইং তারিখে ১৮ এবং ২৫/১১/২০২০ তারিখে ৩০ বছর।

জাতীয়তাঃ বাংলাদেশি হতে হবে।

অনলাইনে আবেদনের নিয়ম: প্রার্থীরা অনলাইনে www.ansarvdp.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন আবেদনের সময় মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে প্রার্থীকে ২০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে।

অনলাইনে আবেদনের শেষ তারিখঃ ২৫/১১/২০২০ ইং রাত ১২টা পর্যন্ত।

                                  আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিটি

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশের ৫টি কেন্দ্রে বিভিন্ন জেলার প্রার্থীদের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আনসার বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আমাদের কথা

আপনারা যারা আনসার বাহিনীতে চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই অনলাইনে এপ্লাই করুন। আমি আপনাদের মাঝে একটা কথা আগেই বলেছি কোন চাকরি কে ছোট করে দেখার কিছুই নেই।

আপনাকে কি কি বলুক সেটা আপনার দেখার বিষয় না কারন আপনার লাইফ টাইম আপনার ক্যারিয়ার গড়ার সুযোগ আপনাকেই করতে হবে কেউ এসে আপনাকে করে দিবেনা।

তাই কারো কথা কান্না দিয়ে আপনি আল্লাহর রহমতে অনলাইনে এপ্লাই করে ফেলুন আনসার বাহিনীতে। আর যখন এপ্লাই করতে যাবেন তখন নিয়োগ বিজ্ঞপ্তি ভালোভাবে পড়ে যাবে?

আপনার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের মাঝে শেয়ার করুন

Leave a Comment